1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভারতের মাটিতে বিশ্বকাপ জয়ই হবে উপযুক্ত জবাব : আফ্রিদি

  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭২ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ভারত-পাকিস্তানের মধ্যকার রাজনৈতিক বিবাদ অনেকদিন ধরেই ক্রীড়াঙ্গনেও ছড়িয়ে আছে। এর সবশেষ সংযোজন এশিয়া কাপ ও বিশ্বকাপ নিয়ে দুই দেশের মুখোমুখি অবস্থান। আগামী সেপ্টেম্বরে পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ অনুষ্ঠিত হবার কথা থাকলেও তাতে অসম্মতি জানিয়ে জানিয়েছে ভারত। পরে হাইব্রিড মডেলের প্রস্তাবেও রাজি না হওয়ায় ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে না যাওয়ার হুমকি দিয়ে রেখেছে পাকিস্তান। এরকম টালমাটাল অবস্থায়ই উত্তরসূরীদের জন্য দারুণ এক পথ বের করে দিয়েছেন দেশটির সাবেক ক্রিকেটার শহীদ আফ্রিদি।

আফ্রিদির মতে পাকিস্তানের উচিত ভারতের মাটিতে বিশ্বকাপে খেলতে যাওয়া। টিম ম্যানেজমেন্টকে উদ্দেশ্য করে আফ্রিদি বলেন, ‘ছেলেদের ট্রফিটা জিততে বলুন। পুরো জাতি তোমাদের পাশে আছে। এটা আমাদের জন্য শুধু বড় এক জয়ই হবে না, বিসিসিআইকে কষে একটি চড় মারাও হবে।’

আফ্রিদির মতে পাকিস্তানের জন্য এখন সেরা বিকল্প ভারতের মাটিতে খেলে বিশ্বকাপ জিতে আনা। নিজ দেশের ক্রিকেটারদের উদ্দেশ্যে আফ্রিদি বলেন, ‘ওদের ঘরের মাটিতে অনুষ্ঠিত বিশ্বকাপে খেলে শিরোপা নিয়ে ঘরে ফিরতে পারলেই উপযুক্ত জবাব দেয়া হবে।

নিরাপত্তাহীনতার দোহাই দিয়ে পাকিস্তানে এশিয়া কাপ খেলতে ভারত রাজি না হলেও রাজনৈতিক বৈরিতাই এর কারণ। এর ফলে ভারত-পাকিস্তানের দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ আছে প্রায় এক যুগ ধরে। আসন্ন দুই টুর্নামেন্টের সময় এগিয়ে এলেও এখনো দুই দেশের মধ্যে কোনো সমঝোতা হয়নি। এ জটিলতা নিরসনে আইসিসিকে কার্কর ভূমিকা রাখার অনুরোধ জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি নাজাম শেঠি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..